শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে সড়ক নিরপত্তা নিশ্চিতকরণ বিষয়ক মত বিনিময় সভা

স্টাফ রিপোর্টার : গাজীপুর পুলিশ সুপারের সভাকক্ষে সোমবার বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের সড়ক নিরাপত্তা কর্মসূচী ও এডভোকেসী ফর সোসাল চেঞ্জ কর্তৃক আয়োজিত ‘সড়ক নিরাপত্তা নিশ্চিতকরণ: স্থানীয় পর্যায়ে করনীয়’ শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে অতিরিক্ত পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মো: হারুন অর রশীদ পিপিএম ও বিশেষ অতিথি ছিলেন গাজীপুরের অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট মোহাম্মদ হোসেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্র্যাকের গাজীপুর জেলা ব্যবস্থাপক প্রণব কুমার রায়। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: আমিরুজ্জামান সবুজ, অতি: পুলিশ সুপার মো: মিজানুর রহমান, মো: সোলায়মান, ও ট্রাফিক সার্জেন্ট মো: শাখাওয়াত হোসেন। ব্র্যাকের ব্যবস্থাপক মশিউর রহমান, হোসেন মোহাম্মদ আবেদ ও মো: রফিকুল ইসলাম। গাজীপুর সড়ক পরিবহন সমিতির সভাপতি মো: সুলতান সরকার ও ভিআইপি ২৭ পরিবহনের পরিচালক কামরুল হাসান রিপন এবং সাংবাদিক কাজী মোসাদ্দেক হোসেন ও শরীফ আহমেদ শামীম প্রমুখ। সময় ট্রাফিক পরিদর্শক মো: ওমর ফারুক, পুলিশ পরিদর্শক মো: মোমিন, পরিবহন মালিক সমিতি ও পরিবহন সমিতির নেতৃবৃন্দ উপসিস্থত ছিলেন।
সভায় সড়ক দুর্ঘটনা রোধে সরকারের বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা, মহাসড়কে অবৈধ ও ত্র“টিপূর্ণ গাড়ির চলাচল বন্ধ করা, লাইসেন্সবিহীন চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়াসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এসময় আলোচকবৃন্দ দুর্ঘটনারোধে বিভিন্ন সুপরিশ ও মতামত তুলে ধরেন।