শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনায় নিহত-২,আহত-৪

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় সোমবার দুপুরে সড়ক দুর্ঘটনায় পথচারীসহ দুই ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছেন আরো চারজন।
নিহতরা হলেন, মানিকগঞ্জের সদর থানার উখিপুর এলাকার গেদু ব্যাপারীর ছেলে তোফায়েল আহম্মেদ লেবু (৪০) ও টাঙ্গাইলের মির্জাপুর থানার নিশ্চিন্তপুর এলাকার নাজিম উদ্দিনের ছেলে মোজাম্মেল হোসেন (৪৫)।
প্রত্যক্ষদর্শী ও ফাঁয়ার সার্ভিস সুত্রে জানা গেছে, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা মাছ বহনকারী একটি পিকআপভ্যান ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি স্টাফ বাসে  ধাক্কা লাগে। এতে বাসটি পাশের একটি খাদে পড়ে যায়। এসময় পথচারী তোফায়েল আহম্মেদ লেবু ও মোটরসাইকেল আরোহী মোজাম্মেল হোসেন চাপা পড়ে। এতে ঘটনাস্থলে ওই দুজনের মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপভ্যানে থাকা আরো চারজন আহত হন। খবর পেয়ে কালিয়াকৈর ফাঁয়ার সার্ভিস মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং স্থানীয় ক্লিনিকে পাঠিয়েছে।
সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপভ্যানটি আটক করা হলেও ঘটনার পর চালক কৌশলে পালিয়ে গেছে।