শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সন্ত্রাসীদের শাস্তিরদাবীতে বিক্ষোভ মিছিল সমাবেশ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর দক্ষিন পাড়া এলাকার জনগণ শনিবার বিকেলে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবীতে বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে।
স্থানীয় একাধিক সুত্র জানায়, সফিপুর দক্ষিন পাড়া এলাকার চিহ্নিত কয়েকজন সন্ত্রাসীদের কারনে অতিষ্ঠ হয়ে উঠেছে। স্থানীয় শান্তিপ্রিয় জনগণ দীর্ঘদিন যাবত সন্ত্রাসীদের বিরোদ্ধে প্রতিবাদ করেও কোন সফলতা পাচ্ছেনা উল্টো নির্যাতনের শিকার হচ্ছে অনেকেই। ক্ষতিগ্রস্থদের আহাজারীতে স্থানীয় জনতা শনিবার বিকেলে ঐক্যবদ্ধ হয়ে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি সফিপুর বাসস্ট্যান্ড হয়ে এলাকার বিভিন্ন রাস্তা প্রদক্ষিন শেষে সেকান্দার মার্কেটে গিয়ে সমাবেশ করে। তৈয়ব আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, খাজা মাঈনুদ্দিন, সেকান্দার আলী, আতোয়ার আলী, আব্দুল হালিম প্রমুখ। বক্তারা বলেন কালিয়াকৈর ও জয়দেবপুর থানায় দায়েরকৃত একাধিক মামলার আসামী, সাত্তার, বাচ্চু, সুহেল, আলমগীর, ফোরকান ও ইব্রাহীম এবং তাদের সহযোগীরা এলাকায় অপরাধমুলক কাজ করে সকলের শান্তি নষ্ট করছে। অতিশিঘ্র তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে দৃষ্টান্তমুলক দাবী জানান।