শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের কোনাবাড়িতে ১০ কোটি টাকা মূল্যের সিএনবির জমি দখল করে ভবন নির্মাণ !

স্টাফ রিপোর্টার : গাজীপুর সদর থানাধীন কোনাবাড়ি ডিগ্রি কলেজ এর পূর্ব পাশে প্রায় ২ বিঘা সিএনবির জমি যার মূল্য ৮ থেকে ১০ কোটি টাকা। স্থানীয় প্রভাব বিস্তার এবং দখল করে ভবন নির্মানের কাজ করছে স্থানীয় মৃত মুনছের আলীর দুই ছেলে ভূমিদস্যু হাজী ইউসুফ আলী,মোতালিব হোসেন এবং মৃত্যু আব্দুল খালেকের ছেলে মোঃ কামাল হোসেন। তারা সিএনবির কর্মকর্তাদের চোখকে ফাঁকি দিয়ে এসব সরকারি সম্পতি দখল করে নিয়েছে বলে সরেজমিনে দেখা গেছে।
একটি সূত্রে জানায়, ভূমিদস্যু মোতালিব হোসেন ও তার বড় ভাই ইউসুফ আলী এবং কামাল হোসেন তারা এলাকায় দীর্ঘ দিন ধরে সরকারি জমি দখল করে আসছে।
একটি সূত্রে আরো জানায়, মোতালিব এবং তার বড় ভাই ইউসুফ আলী মুত্তিযুদ্ধা বিষয়ক মন্ত্রী আ,ক,ম,মোজাম্মেলে হক এমপির নাম ভাঙিয়ে এলাকায় সিএনবির প্রায় ২ বিঘা সরকারি জমি যার মূল্য ৮ থেকে১০ কোটি টাকা তা দখল করে ভবন নির্মান এর কাজ করছে।অপর দিকে তিনি অবৈধ অর্থ উপার্জন এর মাধ্যমে তিনি আলমোনছের নামের একটি কিন্ডার গার্ডেন খুলে বসেছেন।
কেনো সিএনবির জমি দখল করে ভবন নির্মান করছেন এব্যাপারে জানতে চাইলে মোতালিব হোসেন জানান ওই জমি লিজ এনেছি তবে গাজীপুর সিএনবি অফিস তা অস্বীকার করেছেন।গাজীপুর সিএনবির অফিস বলছেন আমরা এব্যাপারে কিছু জানি না কাউকে কোন জমি লিজ দেয়া হয়নি যদি কেউ এধরনের জমি দখল করে আমরা আইগত ব্যবস্থা নিয়ে ওইসব অবৈধ ভবন ভেঙে দেয়া হবে।