শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি সহিংসতা বন্ধে প্রয়োজনে পুলিশ বাহিনী সরাসরি গুলি করবেন

গাজীপুরের চান্দনা চৌরাস্তায় বিএনপি জোটের নাশকতার
 বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
সারোয়ার আলম : গতকাল বুধবার বিকেলে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তায় বটম গ্যালারী (প্রাঃ) লিঃ এর শ্রমিক-কর্মচারী ইউনিয়নের আয়োজনে চলমান সহিংসতা, নৈরাজ্য, পেট্রোল বোমা নিক্ষেপ, চোরাগোপ্তা হামলা ও নিরিহ মানুষ পুড়িয়ে হত্যার প্রতিবাদে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এড. আকম মোজাম্মেল হক এমপি। তিনি বলেন- জ্বালাও-পোড়াও বন্ধ করতে সরকার বদ্ধ পরিকর। তিনি বলেন- বর্তমানে একটি নির্বাচিত সরকার দেশ পরিচালনা করছে। বিএনপি নেত্রীসহ জামায়াত চক্র তা মেনে নিতে পারছেনা। তারা গোপনে রাতের আধাঁরে চলন্ত বাসে ট্রেনে পেট্রোল বোমা মেরে নিরিহ মানুষকে নির্বিঘেœ হত্যা করে চলছে। আমাদেরকে সজাগ থাকতে হবে। নিরিহ মানুষকে পুড়িয়ে মারার হাত থেকে রক্ষা করতে হবে। গার্মেন্টস শিল্প, পোল্ট্রি শিল্প রক্ষাসহ কৃষিপণ্য সরবরাহ নিশ্চিত করতে হবে। মন্ত্রী বলেন- দেশ ও দেশের মানুষের জান-মাল রক্ষার জন্য পুলিশ বাগিনীর হাতে অস্ত্র দিয়েছেন। প্রয়োজনে অস্ত্র ব্যবহার করে গুলি করতে হবে।
পাওয়ার ফিস এন্ড পোল্ট্রি ফিড লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এস এম মোকসেদ আলমের সভাপতিত্বে কর্মসূচীতে বক্তব্য রাখেন- গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আজমত উল্লাহ খান, অধ্যাপক এম এ বারি, কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক আফজাল হোসেন সরকার রিপন, গার্মেন্টস শ্রমিকলীগ নেত্রী শামসুন নাহারসহ হীরা সরকার প্রমুখ। কর্মসূচী অনুষ্ঠান সঞ্চালনা করেন- সাবেক বাসন ইউনিয়ন শ্রমিকলীগ সভাপতি কবির আহম্মেদ মন্ডল।
কর্মসূচীতে বক্তারা আরো বলেন- দেশে এখন এস এস সি পরীক্ষা শুরু হয়েছিলো। কিন্তু হরতাল ও অবরোধের কারণে রুটিন অনুসারে তা করা সম্ভব হচ্ছেনা। অথচ বিএনপি নেত্রী তার নাতনীকে মালয়েশিয়ায় রেখে লেখা-পড়া করাচ্ছেন। দেশের ১৫ লাখ শিক্ষার্থীর ভবিষ্যৎ আজ অনিশ্চিত। দেশের মানুষ আজ শান্তি চায়। উন্নয়ন চায়। কিন্তু বিএনপি নেত্রী আজ জনগনের বিপক্ষে অবস্থান নিয়েছে।