শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে গোপন বৈঠককালে জামায়াত নেতা আটক

ব্যুরো চীফ, টঙ্গী : গতকাল বুধবার বিকেলে টঙ্গী থানা জামাত নেতা লুৎফর রহমান (৩৫) কে গ্রেফতার করেছে টঙ্গী থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশ জিহাদি বই, লিফলেট, পোস্টার ও ফেস্টুন উদ্ধার করে।
জানা যায়, টঙ্গী মডেল থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে, গতকাল সন্ধ্যা ৬টায় টঙ্গীর বড় দেওড়া আদর্শ পাড়া নূর মোহাম্মদের বাড়িতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জামায়াত নেতা লুৎফর রহমানকে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গোপন বৈঠকের সময় সংঘবদ্ধ অন্য জামায়াত কর্মীরা পালিয়ে যায়।
টঙ্গী মডেল থানার ওসি মোঃ ইসমাইল হোসেন জানান, জামাত নেতা লুৎফর রহমান বড় দেওড়া আদর্শ পাড়ায় নূর মোহাম্মদের বাড়িতে গোপন বৈঠক করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে লুৎফর রহমানকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যেতে সক্ষম হয়। আটকৃত জামায়াত নেতা নিজেকে টঙ্গী থানা জামায়াতে ইসলামীর যুগ্ম-সম্পাদক এবং রুকন বলে দাবি করেন। এব্যাপারে টঙ্গী মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।