শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের কুনিয়ায় জমি জবর দখলের পায়তারা

ভূয়া বায়না দলিল সৃষ্টির অভিযোগ

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরের কুনিয়া (উত্তর পাড়া) এলাকায় জমির মূল মালিককে উৎখ্যাত করার ষড়যন্ত্র চলছে বলে গুরুত্বর অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যার নং- ২২২, তাং- ০৪/০২/২০১৫ইং।
জিডি সূত্রে প্রকাশ- কুনিয়া গ্রামের মৃত হাসেন আলীর ছেলে মোঃ ফজলুল হক পৈত্রিক ওয়ারিশ সূত্রে প্রাপ্ত এবং মা-বোনদের সম্পত্তি ক্রয় করে কুনিয়া মৌজার খতিয়ান নং- এস.এ ৫৬, আর.এস ৮৯, এস.এ দাগ নং ২৬ আর.এস দাগ নং ৬১, ৬২ ও ৬৩ তে মোট ৩৫ শতাংশের কাতে ৫ শতাংশ জমিতে বাড়ি-ঘর ও দোকান-পাট নির্মাণ পূর্বক দীর্ঘ দিন যাবৎ ভোগ-দখল করে আসছেন।
কিন্তু ইদানিং স্থানীয় মৃত লতিফ হাজীর ছেলে মোঃ আবুল কাশেম ও তার ছেলে মোঃ ইসমাইল হোসেনসহ তাদের সহযোগি মোঃ শাহ আলম ও বজলু মিয়া ফজলুল হক ওই জমির একটি কথিত ও বানোয়াট বায়না দলিল সৃষ্টি করে এবং ওই জমি থেকে জোর পূর্বক ফজলুল হককে বিতারিত করার চেষ্টা করছে।
সরেজমিনে জানাযায়- গতকাল বুধবার সকাল অনুমান সাড়ে ৮টার দিকে অজ্ঞাতনামা ৫/৭জন যুবকসহ আবুল কাশেম ও তার ছেলে ফজলুল হকের জমিতে অনধিকার প্রবেশ করার চেষ্টা করে। এমনকি তারা বিভিন্ন ধরনের নির্মাণ সামগ্রী এনে ওই জমিতে জড়ো করে। ফজলুল হক তাতে বাঁধা দিলে, তারা তাকে হত্যার হুমকী দিয়ে তাড়িয়ে দেয়।