শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে ‘কেয়ার বাংলাদেশ’ এর পরিকল্পনা কর্মশালা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জে কমিউনিটি ক্লিনিক কার্যক্রমের গুনগত মান উন্নয়ন, মনিটরিং ও মূল্যায়ন এবং জনগণকে উদ্বুদ্ধ করণের লক্ষ্যে বিভিন্ন শ্রেণীর লোকদের অংশগ্রহনে কেয়ার বাংলাদেশ এর ‘আইএমআইএইচবি’ প্রকল্পের কার্যক্রমের পরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে কেয়ার বাংলাদেশ এবং কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের যৌথ উদ্যোগে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মো. ইসমাইল হোসেন সিরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি। ডা. এম এম আওরঙ্গজেব আল হোসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- কেয়ার বাংলাদেশ এর কর্মকর্তা ডা. মো. খাইরুল আলম, ডা. ছাদেকুর রহমান, ডা. হাসান মেহবুব, ডা. সায়েদা পারভীন, তুমলিয়া ইউপি চেয়ারম্যান মো. আবুবকর মিয়া ও কেয়ার বাংলাদেশ এর ফিল্ড অফিসার মো. ইব্রাহিম।