শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে হত্যা ও ধর্ষণ মামলার আসামী হাফিজুল গ্রেফতার

স্টাফ রিপোর্টার, টঙ্গী : টঙ্গীর এরশাদ নগর এলাকায় চাঞ্চল্যকর ফয়সাল হত্যা মামলা ও একই এলাকার এক গৃহবধুকে গণ ধর্ষণ মামলার পলাতক আসামী এরশাদ নগর এলাকার ৫নং ব্লকের হাজী আলী আকবরের ছেলে হাফিজুলকে গ্রেফতার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। তাকে গ্রেফতারের পর গতকাল গাজীপুর আদালতে প্রেরণ করা হয়েছে। হাফিজুল গ্রেফতারের খবরে স্বস্তি ফিরে আসে জনমনে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলামের নেতৃত্বে এসআই মোস্তফিজসহ একদল পুলিশ এরশাদ নগর এলাকায় অভিযান চালিয়ে হত্যা ধর্ষণসহ একাধিক মামলার পলাতক আসামী হাফিজুলকে গ্রেফতার করে। এবিষয়ে স্থানীয় এক বাসিন্দা বলেন, হাফিজুলের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী। তার গ্রেফতারের খবর পেয়ে সবাই খুশি হয়েছে। এব্যাপারে থানার ওসি ইসমাইল হোসেন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,তাকে আমরা দীর্ঘদিন ধরে খুজছি, সে বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তার বিরুদ্ধে টঙ্গী মডেল থানায় একাধিক মামলা রয়েছে।