শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

সেমি ফাইনালে পশ্চিম জয়দেবপুর একাদশ বিজয়ী ঃ ৬ ফেব্রুয়ারি ফাইনাল খেলা

শেখ কামাল নিটল টাটা গাজীপুর ১ম বিভাগ ফুটবল লীগ

মানিক সরকার  : গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে শুক্রবার বিকেলে শেখ কামাল নিটল টাটা ১ম বিভাগ ফুটবল লীগের সেমি ফাইনাল খেলায় গাজীপুর মোহামেডান স্পুটিং ক্লাব বনাম পশ্চিম জয়দেবপুর একাদশ। খেলায় চরম উত্তেজনা বিরাজ করে এবং বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।
তীব্র বাতাস ও শীতের আবহাওয়ায় এই খেলাতে পশ্চিম জয়দেবপুর একাদশ ২-১ গোলে গাজীপুর মোহামেডান স্পুটিং ক্লাব কে পরাজিত করে কাংখিত জয় ছিনিয়ে নেয় এবং ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে। এ খেলায় মোহামেডানের গোলকিপার রাজিব অসাধারণ ক্রীড়া নৈপুন্য প্রদর্শন করেও দলকে পরাজয়ের গ্লানী থেকে মুক্ত করতে পারেনি।
এ খেলায় পশ্চিম জয়দেবপুর একাদশের পক্ষে ফারুক ও আলী ১টি করে গোল করেন। পক্ষান্তরে মোহামেডানের পক্ষে গোল করেন আল-আমিন। খেলায় ধারা ভাষ্য বর্ননা করেন মোঃ শরীফ মোমেন। মাঠে রেফারী হিসেবে খেলা পরিচালনা করেন- মোঃ আলী হোসেন, তাকে সহযোগিতা করেন- মোঃ হুমায়ুন কবির-১, বিকাশ সরকার ও মোঃ আঃ ছামাদ।
ডিএফএ’র সভাপতি এড. মোঃ ওয়াজ উদ্দিন মিয়া, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশীদ, সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান স্বপন, ডিএফএ’র সদস্য যথাক্রমে মোঃ আজমত আলী, সুলতান উদ্দিন আকন, রউফ বাবুল, বাবু সন্তোষ কুমার মল্লিক, আব্দুল আজিম, বীর মুক্তিযোদ্ধা মোঃ হাতেম আলী, ডিএফএ’র কোষাধ্যক্ষ মোঃ জামাল হোসেন, এড. আলাউদ্দিন হোসেন প্রমুখ ক্রীড়া মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। ৬ ফ্রেব্রুয়ারি রোজ শুক্রবার বিকেলে লীগের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এতে আবাহনী ক্রীড়াচক্র, গাজীপুর বনান পশ্চিম জয়দেবপুর একাদশ ওই ফাইনাল খেলায় অংশ গ্রহণ করবেন।