শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুর সিটি মেয়র মান্নান গাড়ী ভাংচুর মামলায় নি¤œ আদালতেও জামিন পেলেন

স্টাফ রিপোর্টার : গাজীপুরে বিএনপির ডাকা হরতালে গাড়ী ভাংচুর মামলায় উচ্চ আদালতে জামিনের পর এবার নি¤œ আদালতেও জামিন পেলেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানসহ বিএনপির ৯জন নেতা কর্মী।
বুধবার গাজীপুর জেলা জজ কোর্টের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের আদালতে হাজির হলে আদালত উচ্চ আদালতের জামিন আবেদন বহাল রেখে আগামী ২৫ ফেব্রুয়ারি পরবর্তী হাজির হওয়ার দিন ধার্য্য করেছেন।
এর আগে গত৮ জানুয়ারী গাজীপুরে হরতালে গাড়ী ভংচুর মামলায় গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র অধ্যাপক এম এ মান্নানসহ নয় জনকে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছে হাইকোর্টের বিচারপতি এবিএম মাহবুব চৌধুরী ও কাশেফা হোসেনের দ্বৈত বেঞ্চ।
গত ২৭ ডিসেম্বর বিএনপি ও দলীয় জোটের ডাকে গাজীপুরে হরতাল পালনকালে গাড়ী ভাংচুর করার অভিযোগে এ মামলা দায়ের করে গাজীপুরের স্থানীয় এক সাংবাদিক।
জয়দেবপুর থানায় দায়ের করা মামলা নং ১০৪/২৪৭৩। মামলায় বেআইনীভাবে  গতিরোধ ও অস্ত্র নিয়ে হামলার অভিযোগ আনা হয়।
মামলা পরিচালনা করেন ড. এড.সহিদউজজ্জামান, এড.সুলতান উদ্দিন, এড.সোলায়মান আকন্দ, এড.মোস্তফা কামাল, এড.মনির হোসেন ও এড.নাসির উদ্দিন নাসির।
উল্লেখ্য, ২৭ ডিসেম্বর গাজীপুরে বিএনপির মহাসমাবেশ করার ঘোষণা থাকলেও স্থানীয় প্রশাসন ১৪৪ ধারা জারি করে। যার প্রতিবাদে একই দিন হরতাল পালন করে দলটি।