শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে ৪০ শিবির কর্মী আটক জিহাদী বই ককটেল উদ্ধার

স্টাফ রিপোর্টার : গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) এর পাশ্ববর্তী মধ্য ভুরুলিয়া এলাকার একটি কোচিং সেন্টার থেকে ৪০ শিবির কর্মীকে আটক করেছে পুলিশ।
গাজীপুরের পুলিশ সুপার মো. হারুন অর রশীদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে অভিযান চালিয়ে ডুয়েটের পাশে ছাত্র শিবির পরিচালিত বিশ্ববিদ্যালয় ভর্তির ওই কোচিং  সেন্টারে (অপটিমাম) গোপন মিটিং করার সময় এদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চারটি ককটেল, লিফলেট, জিহাদী বই, ব্যানার, স্টিকার,  প্রচারপত্র ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করা হয়। তাদেরকে জয়দেবপুর থানা হাজতে রাখা হয়েছে।
জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান জানান, দেশের বিভিন্ন স্থান থেকে সমবেত হয়ে আটককৃতরা বিভিন্ন সহিংস ঘটনা ঘটাচ্ছিল। আটককৃতদের থানা হাজতে জিজ্ঞাসাবাদ চলছে। এব্যাপারে মামলাসহ আইনগত ব্যবস্থা নেয়া হবে।