শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

শ্রীপুরে ট্রেনে পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় ২০দলীয় জোটের-১৫ নেতাকর্মী আটক

স্টাফ রিপোর্টার, শ্রীপুর : শ্রীপুর রেলওয়ে ষ্টেশন সংলগ্ন জামালপুরগামী কমিউটার ট্রেনে পেট্রোল বোমা  ও ককটেল নিক্ষেপের ঘটনায় শ্রীপুর থানা পুলিশ ২ ফেব্্রুয়ারী সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন স্থান থেকে জেলা বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য ও শ্রীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি আবুল মুনসুর মন্ডলসহ ২০ দলীয় জোটের ১৫ নেতা-কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃতরা হলো আইয়ুব আলী, নাজমুল মিয়া, শেখ খায়রুল ইসলাম, মাসুদ করিম, রিফাত, আলী হোসেন, শরিফ সরকার, সৈকত খান, ফাহাদ আকন্দ, মোজাম্মেল হক, রুহুল আমিন, মতিউর রহমান ও সজীব। শ্রীপুর থানা সূত্র জানায়, গ্রেফতারকৃতদের ট্রেনে নাশকতার অভিযোগে বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে এ ঘটনায় কমলাপুর রেলওয়ের জি.আর.পি থানায় পৃথক মামলা রুজ্জু করা হয়েছে।