শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ ও থানা ঘেরাও

স্টাফ রিপোর্টার, টঙ্গী : গাজীপুরের টঙ্গী মুদাফা এলাকায় কেএল ফ্যাশন পোশাক কারখানায় কর্মরত শ্রমিকরা বকেয়া বেতনে দাবিতে কারখানার ভেতরে বিক্ষোভ প্রদর্শণ করেছে। এ ঘটনার পর ক্ষুব্ধ শ্রমিকরা টঙ্গী থানা গেটের সামনে বেতন-ভাতা পরিশোধের দাবীতে অবস্থান নেয়।
রানা, ফরহাদ, জহিরুল, জাহানারা, ইব্রাহিমসহ একাধিক শ্রমিক জানায়, কারখনার কর্তৃপক্ষ গত তিন মাসের বকেয়া বেতন দেই দিচ্ছি বলে না দেওয়ার পায়তারা করে আসছে। মালিক পক্ষ ১ হাজার করে টাকা দিয়ে বেতন সিটে স্বাক্ষর নিয়ে এখন বলছে বেতনের টাকা পরিশোদ করা হয়েছে। আসলে এটা সম্পূর্ণ প্রতারণা। এখন টাকা চাইতে গেলে মালিক পক্স তাদেও বিভিন্ন প্রকার হুমকি দিয়ে আসছে। এরই জের হিসেবে গতকাল ক্ষুব্ধ শ্রমিকরা উৎপাদন বন্ধ রেখে বিক্ষোভ প্রদর্শণ করে। এব্যাপারে কারখানা পরিচালক আশরাফুল আলম রোমান বলেন, নভেম্বর ও ডিসিম্বর মাসের বেতন পরিশোধ করা হয়েছে। শুধু জানুয়ারী মাসের বেতন বকেয়া রয়েছে। এঘটনায় টঙ্গী থানার ওসি ইসমাইল হোসেন এর সাথে যোগাযোগ করলে তিনি বকেয়া বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভের বিষয়টি নিশ্চিত করেন।