শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের কোনাবাড়িতে সিটি কাউন্সিলর কর্তৃক ঔষধের দোকান পরিদর্শন

কাউন্সিলর সেলিম রহমান
  এম.এ মান্নান, গাজীপুর সিটি পশ্চিম : গাজীপুর সিটি কর্পোরেশন এলাকার ৮নং ওয়ার্ড (কোনাবাড়ি) এলাকায় বিভিন্ন ঔষধের দোকানে ভেজাল ঔষধ বিক্রিসহ নানা রকম অনিয়ম থাকায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেলিম রহমান তাদেরকে সচেতন ও সাবধান করে বলেন, আপনারা যারা ঔষধ ব্যবসার সাথে জড়িত রয়েছেন, তারা কোন ভাবেই কোন অনিয়ম ও অপরাধের সাথে জড়িত থাকবেন না এবং কোন রকম ভেজাল ঔষধ বিক্রি করবেন না। গতকাল মঙ্গলবার সকালে তিনি স্ব-উদ্যোগে তার ওয়ার্ডে গড়ে উঠা ১১০টি ঔষধের দোকান পরিদর্শন কালে এসব কথা বলেন। ওই সময় তার সাথে স্থানীয় পল্লী চিকিৎসক সমিতির সহ-সভাপতি শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মাসুদ, কাউন্সিলরের সচিব জাকির হোসাইন ও যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান উপস্থিত ছিলেন।
পরিদর্শকালে দেখা যায় যে, ঔষধের দোকানগুলোর অল্প কয়েকজনের ড্রাগ লাইসেন্স আছে। কিছু দোকানদারের লাইসেন্স প্রক্রিয়াধীন। এছাড়া অধিকাংশ ঔষধ দোকনদারের কোন কাগজপত্র নেই। এরা জনসাধারণের নিকট অধিক মুনাফায় বিনা চিকিৎসাপত্রে ঔষধ বিক্রিয় করে থাকে এবং অনেক দোকানদার অনেক সময় ভুল চিকিৎসা দিয়ে মানুষের ক্ষতি করেন। ওয়ার্ড কাউন্সিলর মোঃ সেলিম রহমানের এই পরিদর্শন কার্যক্রমকে স্বাগতম জানান স্থানীয় সচেতন মহল।
তিনি প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করার জন্য দোকানদারদের নির্দেশ দেন এবং কোন প্রকার চিকিৎসাপত্র ছাড়া ঔষধ বিক্রি না করার জন্য অনুরোধ করেন।