শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে ফার্নিচার কারখানা থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, টঙ্গী : গত বৃহস্পতিবার রাতে টঙ্গীর দত্তপাড়াস্থ হাসান লেনের হাজী মাইনউদ্দিনের ফার্নিচারের কারখানার ভেতর থেকে টঙ্গী মডেল থানা পুলিশ মোঃ হাসান (৪৫) নামে এক যুবকের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে এঘটনায় মামলা হয়েছে।
পুলিশ জানায়, গত বৃস্পতিবার রাত সাড়ে ৮ টায় স্থানীয় লোজনের মাধ্যমে খবর পেয়ে টঙ্গী মডেল থানার এসআই মোঃ শাহদৎ হোসেনসহ একদল পুলিশ দত্তপাড়ার হাসান লেনের হাজী মাইনউদ্দিনের ফার্নিচারের কারখানার মূল দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে এবং ঘর তল্লাশী করে হাসানের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা হয়। পুলিশের ধারনা নিহত হাসানকে কৌশলে এবং নিঃশংস্ব ভাবে কয়েক দিন আগেই হত্যা করে লাশ উক্ত প্রতিষ্টানে লুকিয়ে রাখা হয়েছে। এসআই শাহদৎ জানান, কে-বা-কারা উক্ত যুবককে হত্যার পর ঘরের ভেতর দিয়ে তালা লাগিয়ে টিনের চাল খুলে কৌশলে বেরিয়ে গেছে। লাশ উদ্ধার করে গাজীপুর সদর হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে। এঘটনায় মামলা হয়েছে। তদন্ত চলছে।