শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় ফিল্মি ষ্টাইলে স্কুল ছাত্রী অপহরণ ঃ অতপর গণধর্ষণ

ব্যুরোচীফ, কাপাসিয়া : খালার বাড়ি যাবার পথে স্কুল ছাত্রীকে প্রকাশ্য দিবালোকে ফিল্মি ষ্টাইলে ভাইকে মারধর করে জোর পূর্বক অপহরণের পর বখাটেরা গণধর্ষণ করেছে। ঘটনাটি ঘটেছে ২ ফেব্রুয়ারী সোমবার দুপুরে কাপাসিয়া উপজেলার চক বড়হড় গ্রামে। ধর্ষিতাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে গাজীপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
জানা যায়, উপজেলার উত্তর খামের গ্রামের হতদরিদ্র রিক্সা চালকের কন্যা ও ঈদগাহ্ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী (১২) সোমবার দুপুর ১ টার দিকে বিদ্যালয়ের অনুষ্ঠান শেষে পার্শ্ববর্তী চক বড়হড় গ্রামের খালার বাড়ি বেড়াতে যাচ্ছিল। চাচাত ভাই সফিকুল ইসলাম সফিককে সাথে নিয়ে খালার বাড়ি যাবার সময় চক বড়হড় হাফিজিয়া মাদরাসা সংলগ্ন রাস্তা থেকে ওই এলাকার মৃত. ফজলুল হক খানের বখাটে পুত্র জহিরুলের (৩০) নেতৃত্বে আমজাদ হোসেন চাঁন মিয়ার পুত্র মহসিন খান (২৫) ও জয়নুদ্দিনের পুত্র সবুজ খান (২৪) মোটর সাইকেল যোগে ফিল্মি ষ্টাইলে তাদের গতিরোধ করে। ভাই বাধা দিলে তাকে মারধর করে জোর পূর্বক মোটর সাইকেলে উঠিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। খবর পেয়ে এলাকা বাসি খোঁজাখোজি শুরু করে এবং পরে চক বড়হড়  গভীর গজারী বন থেকে ধর্ষিতাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে পার্শ্ববর্তী স্বপনের বাড়িতে গ্রাম পুলিশের তত্বাবধানে রাখে। এ সময় বখাটে ধর্ষকরা দ্বিতীয় দফায় হামলা চালিয়ে গ্রাম পুলিশ হাসিম উদ্দিন ও আব্দুল আজিজকে মারধর করে অপহরণের চেষ্টা চালায়। পরে এলাকাবাসির প্রতিরোধে তারা পালিয়ে যায়। এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন ও রেহান উদ্দিন ঘটনার সত্যতা স্বিকার করেছেন। বিষয়টি কাপাসিয়া থানা পুলিশকে জানানো হয়েছে বলে ধর্ষিতার পরিবার জানিয়েছে। আলোচিত অপহরণ ও ধর্ষণের ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা বা কেউ গ্রেফতার হয়নি বলে থানা পুলিশ সূত্রে জানা যায়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমূল ইসলাম মতিন ধর্ষকদের গ্রেফতার এবং দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়েছে।