শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের শ্রীপুরে রেলপথ ও ট্রেনে নাশকতা রোধে মতবিনিময়

স্টাফ রিপোটার, শ্রীপুর : খালেদা জিয়ার ডানে বামে স্বাধীনতা বিরোধীচক্র। তাদের নিয়ে তিনি এখন দেশের মানুষ হত্যা করছেন। তিনি আন্ডারগ্রাউন্ডে চলে গিয়ে জঙ্গীবাদী সংগঠনে নাম লিখিয়েছেন। বাংলার মাটিতে খালেদা জিয়া ও তার দলের পরাজয় হবে।
রেলপথ মন্ত্রী মুজিবুল হক গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর রেলওয়ে স্টেশনে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন। ১৫ ফেব্রুয়ারী রোববার দুপুর সাড়ে ১২টায় রেলপথ মন্ত্রণালয়ের আয়োজনে রেলপথ ও ট্রেনে নাশকতারোধকল্পে অনুষ্ঠিত সভায় তিনি প্রধান অতিথি ছিলেন। রেলপথ মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো: মনসুর আলী সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গাজীপুর-৩ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট মো: রহমত আলী। শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল জলিল, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রেলওয়ের মহাপরিচালক মো: আমজাদ হোসেন, অতিরিক্ত মহা পরিচালক হবিবুর রহমান, গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: মোস্তফা কামাল, রেলওয়ের ডিআইজি এস এম রুহুল আমীন, উপজেলা যুবলীগের সভাপতি কমর উদ্দিন, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সাধারণ সম্পাদক জাকিরুল হাসান জিকু প্রমূখ। মন্ত্রী বলেন, রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার জন্য নির্বাচনের কোনো বিকল্প নেই। পেট্রল বোমা মেরে, নাশকতা করে ক্ষমতায় যাওয়ার কোনো সুযোগ নেই। যেহেতু নির্বাচন কমিশনের আহবানে সাড়া দেননি তাই এখন নিরীহ  মানুষ মেরে ক্ষমতায় যাওয়ার কথা ভাবছেন। আপনার কোনো গণতান্ত্রিক কর্মসুচী নেই। নিরীহ মানুষের কী দোষ? সর্বহারারা চোরাগোপ্তা হামলা চালিয়েছিল। আপনারাও তাই করছেন। সর্বহারারা নিশ্চিহ্ন হয়েছে, আপনারাও নিশ্চিহ্ন হবেন। মন্ত্রী সকল শ্রেণীর মানুষকে একত্রিত হয়ে মানুষ হত্যার সকল কর্মসুচী প্রতিরোধের আহবান জানান।মন্ত্রী শ্রীপুর রেলস্টেশনে পানীয় জলের সুবিধা, ওভারব্রীজি নির্মাণ, পরীক্ষা নিরীক্ষা চালিয়ে হাওড় ও যমুনা এক্সপ্রেস এবং শাটল ট্রেন “তুরাগ” এর যাত্রাবিরতি দেওয়ার ঘোষণা দেন।