শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় ঈদগাহ্ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়ানুষ্ঠান সম্পন্ন

শাকিল হাসান, কাপাসিয়া : গাজীপুরের কাপাসিয়ার ঐতিহ্যবাহী ঈদগাহ্ উচ্চ বিদ্যালয়ের দুই দিন ব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষ হয়েছে। ২৮ জানুয়ারী ক্রীড়া ও ২৯ জানুয়ারি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।   
ঈদগাঁহ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি কামাল উদ্দিন নান্নুর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক আবুল কালামের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তরগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমূল ইসলাম মতিন, বিশিষ্ট সমাজ সেবক মোফাজ্জল হোসেন খান, সাইফুল ইসলাম মোল্লা, হাফিজুল হক চৌধুরী আইয়ুব, শহিদুল্লাহ, আমান উল্লাহ মাস্টার, মোজাম্মেল, দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, এনামূল হক, আসমা বেগম প্রমূখ। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।