শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

শ্রীপুরে ৪ ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা

স্টাফ রিপোর্টার, শ্রীপুর : শ্রীপুরে পরিবহনে ছিনতাইকালে চার ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। ২ ফেব্রুয়ারী ভোর সাড়ে ৪টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার জৈনা বাজরে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।
শ্রীপুর থানার এস আই সালাহ উদ্দিন জানান, উপজেলার জৈনা বাজার এলাকার আহম্মদ ফিলিং ষ্টেশনের আনুমানিক ১’শ গজ দূরে ৫/৬টি মালবাহী ট্রাকসহ ড্রাইভার ও হেলপাররা ট্রাকের ভিতর ঘুমাচ্ছিল। এসময় ৮/১০ জনের একদল ছিনতাইকারী তাদেরকে ঘুম থেকে উঠার জন্য ট্রাকের দরজায় নক করে। ছিনতাইকারী বুঝতে পেরে ট্রাক চালকেরা দরজা না খুলে ট্রাক চালু করে চলে যায়। একটি ট্রাক স্টার্ষ্ট নিতে দেরী হওয়ায় ছিনতাইকারীরা ওই ট্রাকে হামলা করার চেষ্টা করলে ট্রাকটি চালু হলে আহম্মদ ফিলিং ষ্টেশনের ভিতর চলে যায়। পরে মোটর সাইকেলযোগে ছিনতাই কারীরা ফিলিং ষ্টেশনে গিয়ে ট্রাকে হামলা করে ড্রাইভার আব্দুল হান্নানকে মারপিট করে গলায় ছোড়া ঠেকিয়ে তার শার্টের পকেটে থাকা ৫৬০ টাকা এবং ড্রাইভিং সিটের নিচে থাকা ৩০ হাজার টাকা নেওয়ার চেষ্টা করলে উপস্থিত জনতা ছিনতাই কারীদের আটক করে। পরে মহাসড়কে টহল ডিউটিতে থাকা শ্রীপুর থানার এসআই সালাহ উদ্দিন লোকজনের জটলা দেখে ওই ফিলিং ষ্টেশনে যায়। এসময় ৬ ছিনতাইকারী দৌড়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা চার ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে।
আটককৃতরা হলো ময়মনসিংহের ভালুকা উপজেলার মাষ্টারবাড়ী এলাকার নূর মোহাম্মদের ছেলে দূর্জয় হাসান রানা (১৮), সজল মিয়ার ছেলে ফয়সাল মিয়া (২২), কাউসারের ছেলে হাসান (২০) এবং তোফাজ্জল হোসেনের ছেলে মাহবুব (২১)।
শ্রীপুর মডেল থানার ডিওটি অফিসার এ এস আই আনোয়ার জানান আটক ছিনতাই কারীদের বিরুদ্ধে থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করা হয়েছে। এদেরকে কোর্টে প্রেরন করা হয়েছে।