শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের মানববন্ধন

কালীগঞ্জ (গাজীপুর) ব্যুরো : বিএনপি-জামায়াতসহ ২০ দলের ডাকা অবরোধ ও হরতালের নামে সারাদেশে চলমান নৈরাজ্যের প্রতিবাদে গাজীপুরের কালীগঞ্জে আওয়ামী লীগের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার বিকাল ৪টায় কালীগঞ্জ-ঘোড়াশাল সড়কের বাজার বাসষ্ট্যান্ড এলাকায় দেশব্যাপী বিএনপি- জামায়াতসহ ২০ দলের নৈরাজ্যের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবিরের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল গনি ভূঁইয়া, যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র ঘোষ ও এবিএম তারিকুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি প্রমুখ। এ সময় অন্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।