শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

শ্রীপুরে ট্রেনে পেট্রোল বোমা নিক্ষেপ ঃ দগ্ধ ২ এবং আতঙ্কে লাফিয়ে পড়ে আহত ২ ক্যাপশন

শ্রীপুরে পেট্রোল বোমায় আহত ব্যাক্তিকে হাসপাতালে চিকিৎসা প্রদান করা হচ্ছে।


স্টাফ রিপোর্টার, শ্রীপুর : বিএনপি-জামায়াত জোটের অবরোধ ও হরতালের মধ্যে গতকাল সোমবার সন্ধায় গাজীপুরের শ্রীপুরে ট্রেনে পেট্রোল বোমা ছুড়েছে দুর্বৃত্তরা। এতে চারজন দগ্ধ হয়েছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।
জানাযায়- শ্রীপুর রেলস্টেশনের আউটার সিগন্যাল ও হোম সিগন্যালের মাঝে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার প্রধান কর্মকর্তা মোহসিনুল-কাদির ঘটনার সত্যতা স্বীকার করেন।
সাংবাদিকদের তিনি বলেন- ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুর কমিউটার এক্সপ্রেসের একটি বগি লক্ষ্য করে দুস্কৃতিকারী কর্তৃক ওই পেট্রোল বোমা ছোড়া হয়েছে।
বোমায় দগ্ধকৃতরা হলেন- ময়মনসিংহের নানন্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের মো. হোসেন (৬০) ও গাজীপুরের শ্রীপুর পৌর শহরের ভাংনাহাটি গ্রামের চাল ব্যবসায়ী কাজিম উদ্দিন (৪৫)। তাছাড়া ভালুকা উপজেলা প্রাণী সম্পদ অফিসের এমএলএসএস আফাজ উদ্দিন (৫০) এবং শান্তিবাগ এলাকার দিনমজুর মফিজ উদ্দিন (৬০) আতঙ্কে ট্রেন থেকে লাফিয়ে পড়ে আহত হন।
ট্রেন শ্রীপুর স্টশনে পৌঁছালে পুলিশ ও এলাকাবাসী তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে দগ্ধ দুজনকে ঢাকায় পাঠানো হয় বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মো. হাসান ইমাম জানান।
শ্রীপুর স্টশন মাস্টার শাহজাহান মিয়া বলেন, “ট্রেনটি স্টেশনে ঢোকার মুখে শ্রীপুর ফরেস্ট অফিসের পাশের জঙ্গল থেকে কয়েকজন দুর্বৃত্ত ইঞ্জিন বরাবর দুটি পেট্রোল বোমা ছোড়ে। এতে কয়েকজন যাত্রী দগ্ধ হলেও  ট্রেনের কোন ক্ষতি হয়নি।
স্টেশনে নিয়মিত যাত্রাবিরতি শেষে ট্রেনটি জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়।
এ ঘটনায় কাউকে গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি। তবে পুলিশ পেট্রোল বোমার আলামত উদ্ধার করেছে।