শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে হরতাল সমর্থক কর্তৃক দুই গাড়িতে আগুন বিএনপি জামায়াতের ২৭ নেতা কর্মী আটক

স্টাফ রিপোর্টার : গাজীপুর, ফেব্র“. ০৩: গাজীপুর শহরের শিববাড়ি বাসস্ট্যান্ডে মঙ্গলবার ভোরে একটি বাসে ও কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় একটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে অবরোধ সমর্থকরা। এতে কেউ আহত হয়নি বলে ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে। 
ফায়ার সার্ভিসের জয়দেবপুর স্টেশন কর্মকর্তা শাহিন আলম জানান, মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে শহরের শিববাড়ি মোড় এলাকায় ঢাকা পরিবহনের একটি বাসে পেট্রোলবোমা ছোড়া হয়। এতে আগুন ধরে বাসের আসনগুলো পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে।
প্রায় একই সময়ে কালীগঞ্জ উপজেলার মূলগাঁও এলাকায় প্রাণ কো¤পানির পণ্যবাহী একটি কাভার্ডভ্যান লক্ষ্য করে ইট ছোড়ে অবরোধ সমর্থকরা। আতঙ্কিত চালক ও তার সহকারী ভ্যান থামিয়ে নেমে পড়েন। পরে গাড়ির চাকায় দাহ্য পদার্থ ঢেলে আগুন ধরিয়ে দেয় অবরোধ সমর্থকরা। খবর পেয়ে  এলাকাবাসীর সহায়তা পুলিশ গিয়ে আগুন নেভায়। আগুনে কাভার্ডভ্যানের চাকা ও সামনের অংশ পুড়ে গেছে। কালীগঞ্জ থানার ওসি মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে নাশকতার পরিকল্পনার অভিযোগে জেলার শ্রীপুর, টঙ্গী ও জয়দেবপুর থানা এলাকায় সোমবার রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে ২৭ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ১৫ জনকে শ্রীপুর, আট জনকে জয়দেবপুর এবং চার জনকে টঙ্গী থেকে আটক করা হয়। তারা সবাই বিএনপি ও জামায়াতে ইসলামীর কর্মী বলে পুলিশ জানিয়েছে।