শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের সাংবাদিকদের মানববন্ধনে ককটেল বিস্ফোরণ,আটক-১

গাজীপুরে মানব্বন্ধন কর্মসূচীতে ককটেল মারার অপরাধে
হাতে নাতে ধরা পড়া দুস্কৃতিকারী।
এম.এ. ফরিদ ॥ হরতাল অবরোধের নামে নাশকতার প্রতিবাদ ও কালিয়াকৈর প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মোঃ হুমায়ূন কবীরের বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মানব বন্ধন চলাকালীন সময়ে একটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। ককটেল বিস্ফোরণ কালে রমজান মোল্লা(২০) নামে এক যুবককে মানববন্ধকারীরা হাতে-নাতে ধরে পুলিশে সোর্পদ করেছেন। গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক মোঃ শাহজান মিয়া আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
গাজীপুরের জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে কালিয়াকৈর প্রেসক্লাব, গাজীপুর জেলা রির্পোটার্স ক্লাব, জাতীয় কবিতা পরিষদ গাজীপুর জেলা শাখা, নিরাপদ সড়ক চাই গাজীপুর জেলা শাখা ও মুক্তিযোদ্ধা ও স্বাধীনতা গবেষনা পরিষদ গাজীপুর জেলা শাখার যৌথ উদ্যোগে মঙ্গলবার সকালে আয়োজিত মানব বন্ধন করা হয়। এসময় মানববন্ধনের ১০ হাত দূরে বিকট শব্দে একটি ককটেল বিস্ফোরণ করে দুর্বৃত্তরা। তবে এঘটনায় কেউ হতাহত হয়নি। পরে উপস্থিত জনতা এক যুবককে আটক কররেও অপর ২ যুবক পালিয়ে য়ায়। আটককৃত যুবক গাজীপুর সদর উপজেলা কামারিয়া এলাকার ফিরোজ মোল্লার ছেলে।
জাতীয় কবিতা পরিষদ গাজীপুর জেলা শাখার সভাপতি কবি আবু নাসির খান তপনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ রমিজ উদ্দিন মাস্টার, গাজীপুর জেলা রির্পোটার্স ক্লাবের উপদেষ্টা লায়ন আঃ মজিদ খান, নিরাপদ সড়ক চাই গাজীপুরের সভাপতি অধ্যাপক ডাক্তার লোকমান হোসেন, গাজীপুর জেলা রির্পোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক এম এ ফরিদ, কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি আইয়ুব রানা ,সাধারন সম্পাদক মোঃ ইমারত হোসেন, যুগ্ম সম্পাদক এইচ এম শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক হুমায়ূন কবীর প্রমুখ। 
মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তরা হরতাল অবরোধের নামে নাশকতার প্রতিবাদ ও কালিয়াকৈর প্রেস ক্লাবের অর্থ সম্পাদক মোঃ হুমায়ূন কবীরের বিরোদ্ধে ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহার এবং মানব বন্ধন উপর ককটেল হামলার কারীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবী করেন বক্ততারা।