শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে আগুনে ঝুটের গুদাম ও দোকান ভস্মিভূত

স্টাফ রিপোর্টার : গাজীপুরের কোনাবাড়ি আমবাগ পূর্বপাড়া এলাকায় শনিবার গভীর রাতে আগুন লেগে চারটি দোকান এবং একটি ঝুটের গুদাম পুড়ে গেছে।  এঘটনায় কেহ হতাহত হয়নি।
জয়দেবপুর ফায়ার স্টেশনের দায়িত্বরত কর্মকর্তা মো. শাহিন আলম জানান, শনিবার রাত সোয়া ৩টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। জয়দেবপুর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘণ্টার চেষ্টায় সোয়া ৪টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। গুদামটির একটি কক্ষ থেকে আগুন ধরে তা দ্রুত ছড়িয়ে পড়ে। এতে গুদামের পাঁচটি ঘরসহ বিভিন্ন মালামালের চারটি দোকান পুড়ে যায়। সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে ধারণা করা হচ্ছে। ওই বাজারের ব্যবসায়ীরা  দাবী করেন, আগুনে অন্তত ১০ লাখ টাকার মালামাল পুড়ে গেছে।