শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে কারখানায় আগুন

ফায়ার সার্ভিসের ডিজি, জেলা প্রশাসক, পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শণ

স্টাফ রিপোর্টার : ফায়ার সার্ভিসের ডিজি ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান, গাজীপুরের জেলা প্রশাসক মো: নূরুল ইসলাম, গাজীপুরের পুলিশ সুপার মো. হারুন অর রশীদ, ফায়ার সার্ভিসের পরিচালক (অফারেশন অ্যান্ড মেইন্টেনেন্স) মেজর জেনারেল শাকিল নেওয়াজ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
আগুন নেভাতে গিয়ে টঙ্গী ফায়ার স্টেশনের ফায়ারম্যান দিদারুল আলম, জয়দেবপুর ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আসাদুজ্জামান ও ইকবাল হোসেন, কালিয়াকৈর ফায়ার সার্ভিসের আনোয়ার হোসেন ও ছয়ফুল ইসলাম এবং কারখানার সিকিউরিটি গার্ড আব্দুর রাজ্জাক আহত হন। তাদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
কারখানা কেমিক্যাল ইঞ্জিনিয়ার নূর হোসেন জানান, কারখানাটিতে সিনথেটিক, এসআর সিনথেটিক (¯িপনিং) এবং কমপেক্ট নামে তিনটি সেকশন রয়েছে। এ কারখানার শ্রমিক সংখ্যা প্রায় ৪ হাজার। শ্রমিকরা তিনটি শিফটে কাজ করেন।
ফায়ার সার্ভিসের ডিজি ব্রিগেডিয়ার জেনারেল আলী আহমেদ খান জানান, আগুন লাগার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।
গাজীপুরের জেলা প্রশাসক মো. নূরুল ইসলাম কারখানা পরিদর্শনে গিয়ে জানান, ঘটনা তদন্তে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হবে।