শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে মদ ও বিয়ারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রাইভেটকার আটক

স্টাফ রিপোর্টার : গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী মডেল থানার একদল পুলিশ স্থানীয় মন্নু গেইট এলাকা থেকে একটি প্রাইভেটকার তল্লাশী করে ৩৬০ পিচ বিদেশী বিয়ার ও ৪ টি বিদেশী মদের বোতলসহ মাদক ব্যবসায়ী রুবেল হোসেন (২৪) কে গ্রেফতার ও প্রাইভেটকারটি আটক করেছে।
পুলিশ জানায়, টঙ্গী বাজার এলাকায় কর্তব্যরত থাকাকালীন গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী মডেল থানার এএসআই মোঃ জহিরুল ইসলাম খানসহ একদল পুলিশ জানতে পারেন প্রাইভেটকার নং-(ঢাকা মেট্রো –ঘ-১১-৮৮১৫) যোগে গাজীপুর সদর থানার জয়দেবপুরস্থ হ্যারীক্যান ফ্যাক্টরী সংলগ্ন আলতাফ হাজীর বাড়ির ভাড়াটিয়া মাদক ব্যবসায়ী রুবেল হোসেন বিপুল পরিমান বিদেশী বিয়ার ও মদ নিয়ে যাচ্ছে। এখবরের ভিত্তিতে গত সোমবার দিবাগত রাত ১২ টা থেকে পুলিশ গাড়ী তল্লাশী শুরু করে। রাত সাড়ে ১২ টায় উপরোক্ত প্রাইভেটকারটি টঙ্গী বাজারের ঢাকা ময়মনসিংহ রোডে পুলিশের উপস্থিতি টের পেয়ে এবং পুলিশের সিংগ্যাল অমান্য করে বেপরোয়া ভাবে চলে যেতে চাইলে এএসআই জহিরুল প্রাইভেটকারটিকে ধাওয়া করে টঙ্গী কামারপাড়া রোডের মাথায় মন্নু গেইটে কারটির গতিরোধ করে তল্লাশী পূর্বক ৩৬০ পিচ হলেন্ডিয়া নামক বিদেশী বিয়ার ও ৪ টি বোটকা নামের বিদেশী মদের বোতল উদ্ধারসহ রুবেল হোসেনকে গ্রেফতার এবং কারটি আটক করে। রুবেল জানায়, এসব বিয়ার ও মদের মালিক মাসুদ নামে এক ব্যক্তি। এগুলো হ্যারীক্যান ফ্যাক্টরী সামনে মাসুদকে পৌঁছে দেয়ার কথা ছিলো। এঘটনায় মামলা হয়েছে।