শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে হরতাল অবরোধ নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার, টঙ্গী : টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিএনপি ডাকা ৩৬ঘন্টা হরতাল অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে গতকাল রোববার বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিল শুরু করে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী চেরাগআলী হয়ে কলেজ ক্যাম্পাসে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক সজিব হাসান জয়ের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান, মোঃ সেলিম হোসেন সরকার, হুমায়ুন কবির বাপ্পি, মশিউর রহমান সরকার বাবু, টিটু চন্দ্র শীল টুটুল, মোরশেদ আলম, ইমরান হোসেন, মিঠু, মামুন মিয়া, শাহীন আহম্মেদ, কাউসার আহম্মেদ প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপি দেশে হরতাল অবরোধ দিয়ে মানুষ মারার রাজনীতি শুরু করেছে। তা কোন দিনই এদেশের জনগণ মেনে নিবে না। গতকাল তার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকো মালয়েশিয়ায় আকস্মিক মৃত্যুতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বাসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমবেধনা জানানোর জন্য তার বাসার সামনে যান। কিন্তু গেইট বন্ধ থাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাসার সামনে থেকে ফেরত আসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মা হিসেবে আরেকজন মাকে সমবেধনা জানাতে গিয়েছিলেন।