শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের বাড়িয়ার কুমুনে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার : গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের কুমুন (পশ্চিমপাড়া) গ্রামে ১৭ জানুয়ারি শনিবার ৪তলা বিশিষ্ট একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। ইউপি চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান খান ওই ভিত্তিপ্রস্তর স্থাপন কাজ উদ্বোধন করেন।
উদ্বোধনকালে তিনি বলেন- ধর্মীয় প্রতিষ্ঠান নির্মাণ করা একজন মুসলমান হিসাবে নিজের দায়িত্ব বলে মনে করি । আমি হয়ত একদিন থাকবো না, কিন্ত এই ধর্মীয় প্রতিষ্ঠান থেকে যাবে । আপনাদের মধ্যে এসে এর উদ্ধোধন কাজে অংশ গ্রহণ করে নিজেকে ধন্য মনে করছি । আমি যত দিন বেচেঁ থাকি আপনাদের মধ্যে ধর্মীয় কাজে অংশ গ্রহণ  করে যাব ।
স্থানীয় সমাজ সেবক আহাম্দ আলীর সভাপতিত্বে ভিওি প্রস্তর স্থাপন উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মোঃ সুলতান উদ্দিন,  মোঃ বোরহান উদ্দিন,  আঃ আলীম, হযরত আলী ,কাজী আফজাল হোসেন, সুমন বকতিয়ার, মোঃ হাবিবুর রহমান  প্রমুখ।