শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

মানিকগঞ্জে আখেরী মুনাজাতের মধ্যদিয়ে শেষ হলো ৩ দিন ব্যাপী তা’লিমে যিক্র ও বিশ্ব ইজ্তিমা

কালিয়াকৈর প্রতিনিধি : ২৪ শে জানুয়ারী ২০১৫, আখেরী মুনাজাতের মধ্যদিয়ে শেষ হলো ছিদ্দিকনগর মানিকগঞ্জ দরবার শরীফের ৩দিন ব্যাপী তালিমে যিক্ও ও বিশ্ব ইজতিমা।
দরবারের অনুশারী সাবেক উইং কমান্ডার বেলাল উদ্দিন জানান, বুধবার, বৃহস্পতিবার ও শুক্রবার তা’লিমে যিক্র, ছিদ্দিকনগর, মানিকগঞ্জে তিনদিনব্যাপি বিশ্ব ইজ্তেমার বয়ান শেষে ২৪ জানুয়ারী শনিবার সকালে আখেরী মোনাজাত মধ্যদিয়ে এর সমাপ্তি ঘটে। উক্ত বিশ্ব ইজতেমায় দেশ বিদেশের আলেম ওলামাগণের দীর্ঘ বয়ান শেষে দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, দার্শনিক, অন্যতম চিকিৎসা বিজ্ঞানী ও গবেষক, পীরে কামিল ও মুকাম্মিল, আলহাজ্ব হযরত মাওলানা মুফতি ড. মুহাম্মদ মন্যুরুল ইসলাম ছিদ্দিকী,শায়েখ,তা’লিমে যিক্র, ছিদ্দিকনগর, মানিকগঞ্জ।