শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর উপর হামলা, নগদ টাকা সহ মালামাল লুট

মাহফুজুল আলম খোকন : রাজধানীর উত্তরায় চাদাঁ না দেয়ায় শরিফুল ইসলাম  নামের  এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করে নগদ ৫৭হাজার টাকা সহ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে সন্ত্রাসীরা।
গত সোমবার উত্তরা পশ্চিম থানাধীন সুইচ গেইট সংলগ্ন তৈয়ব আলী সুপার মার্কেটে ঘটনাটি ঘটে।
জানা গেছে, তৈয়ব আলী সুপার মার্কেটের এক ব্যবসায়ীর কাছ থেকে  আলামিন নামের এক ব্যাক্তি ১ লাখ টাকা চাদাঁ দাবী করে আসছিল। ব্যবসায়ী চাদাঁ দিতে অস্বীকার জানালে ক্ষেপে গিয়ে গত সোমবার আনুমানিক বিকেল ৪ ঘটিকার সময় চাদাঁবাজ আলামিন ও তার ছোট ভাই নেয়র শরীফ ১০/১২ জন সন্ত্রাসী সহ  ব্যবসায়ীর উপর হামলা চালায়।
এলাকাবাসী ও আহত ব্যবসায়ীর পরিবার জানায়, উত্তরা পশ্চিম থানাধীন সুইচ গেইট এলাকায় ব্যবসায়ী শরিফুল ইসলাম (২১) এর কাছে একই এলাকার সাবেক মেম্বার তৈয়ব আলীর ছেলে আলামিন দীর্ঘ দিন যাবত চাঁদা দাবী করে আসছিল। দাবীকৃত চাদাঁ না পেয়ে সোমবার বিকেল ৪ ঘটিকায় আলামিন ও তার ছোট ভাই নেয়র শরীফ সহ অগ্যাত আরো ১০/১২ জন সন্ত্রাসী বাহিনী লাঠি, সোটা, রড, দিয়ে ব্যবসায়ী শরিফুল ইসলামের উপর অর্তকীত হামলা চালায়। এতে শরিফুল ইসলাম মারাত্বক ভাবে আহত হন। এসময় সন্ত্রাসীরা তার দোকানে ভাংচুর চালিয়ে ক্যাশ বাক্স হতে নগদ ৫৭ হাজার টাকা ২টি মোবাইল সহ আনুমানিক লক্ষাধিক টাকার মালামাল নিয়ে মটরসাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়। এরপর স্থানীয় লোকজনের সহযোগীতায় আহত  শরিফুল ইসলামকে উদ্ধার করে  প্রথমে টঙ্গী সরকারী হাসপাতাল এ ভর্তি করাহয় শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরবর্তীতে তাকে শহীদ মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
উত্তরা পশ্চিম থানার ডিউটি অফিসার এস আই আলমঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে প্রতিবেদক কে জানান উক্ত ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেছে ব্যবসায়ীর পরিবার। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।