শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে ২ শিবির নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, টঙ্গী : টঙ্গীর দত্তপাড়া এলাকা থেকে গতকাল শনিবার রাতে টঙ্গী থানা ইসলামিক ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক মহিউদ্দিন (২৮) ও সদস্য শাফায়েত হোসেন (২৭) কে গ্রেফতার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। আটককৃতদের কাছ থেকে বিভিন্ন ধরণের ব্যানার ও ফেষ্টুন উদ্ধার করা হয়েছে।
স্থানীয় থানা পুলিশ জানায়, শনিবার রাত ১০ টায় টঙ্গীর দত্তপাড়া এলাকার সন্দেহ জনক চলাফেরা করতে দেখে টহলরত পুলিশের এসআই মো. মোস্তাফিজুর রহমান তাদের আটক করে। পরে তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ছাত্রশিবিরের ব্যানার ফেষ্টুন উদ্ধার করে থানায় নিয়ে যায়। আটককৃত মহিউদ্দিন টঙ্গী থানা ইসলামিক ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক এবং সিলেট জেলার জকিগঞ্জের বায়রাটাকুরি গ্রামের আঃ মান্নানের ছেলে। শাফায়েত তার সহযোগী ও শিবির সদস্য এবং ভোলা জেলার লালমোহন থানার সৈয়দাবাদ গ্রামের আবুল বাশারের ছেলে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।
টঙ্গী থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন ঘটনার সতস্যতা স্বীকার করে বলেন, আটককৃত ২ জন জামাত শিবিরের সদস্য সন্দেহে গ্রেফতার ও একটি মামলায় আদালতে পাঠানো হয়েছে।