শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

হাড়িনাল পঞ্চপাড়া একাদশ বনাম গাজীপুর স্পুটিং ক্লাব ৩-৩ গোলে ড্র

শেখ কামাল নিটল টাটা গাজীপুর প্রথম বিভাগ ফুটবল লীগ

মানিক সরকার : গাজীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় গাজীপুর শহীদ বরকত স্টেডিয়ামে গতকাল শনিবারের খেলায় হাড়িনাল পঞ্চপাড়া একাদশ বনাম গাজীপুর স্পুটিং ক্লাব অংশ নেয়। এতে উভয় দল ৩ টি করে গোল করলে খেলা ড্র হয়। 
মাঠে রেফারি হিসেবে খেলা পরিচালনা করেন- হুমায়ুন কবির-১। তাকে সহযোগিতা করেন- মোঃ সোহরাব হোসেন, মামুন কাজী ও মোঃ আঃ ছাত্তার। হাড়িনাল পঞ্চাপাড়া একাদশের পক্ষে মাসুদ, জাহাঙ্গীর ও আল-আমিন এবং গাজীপুর স্পুটিং ক্লাবের পক্ষে রুহুল আমিন শাওন ২টি এবং নূরে আলম ১টি গোল করেন।
বিপুল সংখ্যক দর্শকের সাথে গাজীপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে এড. মোঃ ওয়াজ উদ্দিন মিয়া ও হারুন অর রশীদ, সাবেক ফুটবলার মোঃ আজমত আলী, রব বাবুল, ডিএফএর সদস্য বীর মুক্তিযোদ্ধ মোঃ হাতেম আলী, ডিএফএ’র কোষাধ্যক্ষ মোঃ জামাল হোসেন প্রমুখ খেলা উপভোগ করেন।
এদিকে বৃহস্পতিবারের খেলায় অংশ নেয় হাড়িনাল পঞ্চপাড়া একাদশ বনাম মৌচাক একাদশ, কালিয়াকৈর। তাতে ১-০ গোলে হাড়িনাল পঞ্চপাড়া একাদশ জয়লাভ করে। অপরদিকে শুক্রবারের খেলায় অংশ নেয় মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদ বনাম গাজীপুর সিটি ক্লাব। তাদের খেলা ২-২ গোলে অমিমাংশিত থাকে। আজকের খেলায় অংশ নেবে পশ্চিম জয়দেবপুর বনাম সিটি ক্লাব, গাজীপুর।