শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কাপাসিয়ায় ২০ কিলোমিটারে গতিরোধক ২৩টি

স্টাফ রিপোর্টার :  গাজীপুরের কাপাসিয়া উপজেলার ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের কাপাসিয়া থেকে টোক পর্যন্ত দূরত্ব হলো ২০কিলোমিটার এই ২০কিলোমিটারের মধ্যে ২৩টি গতিরোধক রয়েছে। যার একটির সামনেও নেই কোন মারকিং এবং স্পীটবেকারগুলোর আধাভাঙ্গা হয়ে আজ মৃত্যুর ফাঁদে পরিণত হয়েছে।
টোক থেকে কাপাসিয়ার এ রাস্তায় প্রতিদিনই ঘটছে সড়ক দূর্ঘটনা। সরেজমিনে দেখা যায়- তরগাঁও মেডিকেল গেইটের উভয় পাশে রয়েছে দুটি, নবীপুর ব্রীজে একটি, লতাপাতা বাজারে ২টি, দলাঘর বাজাওে ২টি, দলাঘর বীজের উত্তরপাশে পরপর তিনটি, মিয়ার বাজার ২টি,বড়হর নতুন বাজার ২টি,বড়হর মসজিদ মোড় ২টি,বড়হর বাজার ১টি,আমরাই বাজার ১টি,দরগা বাজার১টি জলফইতলা ১টি,বীরউজুলী স্কুলের সামনে ১টি,দীঘির পার পর পর তিনটি করে ২টি,এই গতিরোধকগুলোর কোনটিই এলজিআরডি বা বাংলাদেশ সড়ক পরিবহন এর নিয়মনীতি কে তোয়াক্কা না করে স্থানীয় লোকজনেই এগুলো তৈরী করেছে। এই সমস্ত গতিরোধক স্থানে প্রতিরাত্রেই ঘটছে  চুরি –ছিনতাইসহ নানা অপনরাধমূলক কর্মকান্ড,এলাকাবাসীর অভিমত হলো প্রয়োজনীয় গতিরোধক গুলো রেখে বাকী গুলো ভেঙ্গে ফেলাই ভাল । এব্যাপারে স্থানী প্রসাশনকে বার বার অবহিত করলেও এ ব্যাপারে তারা কোন প্রকার ব্যাবস্থা গ্রহণ করেননি।