শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে সন্ত্রাসী হামলা, দোকানপাট ভাংচুর, আহত-৪

কালিয়াকৈর (গাজীপুর) ব্যুরো : কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুত মোল্লাপাড়া এলাকায় মাদক ব্যাবসায় বাধা দেওয়ায় একদল সন্ত্রাসী দোকানপাটে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে । এ ঘটনায় ৪জন আহত হয়েছে।
এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানা গেছে, ওই এলাকার সাকিব ভিলার ভাড়াটিয়া খোকন মিয়ার ছেলে আব্দুল মান্নান দীর্ঘদিন যাবত মাদক ব্যাবসা করে আসছে। তাদের এ মাদক ব্যাবসায় একই এলাকার নিজাম ভান্ডারী ও রাহেলা বেগম বাধা প্রদান করেন । এতে ক্ষিপ্ত হয়ে সোমবার রাতে মান্ননের নেতৃত্বে একদল অস্ত্রধারী যুবক নিজাম ভান্ডারীর মোবাইলের দোকানে ভাংচুর করে এবং তার দুই ছেলে আছাম উদ্দিন(২৫) ও রুবেল(২০)কে কুপিয়ে  আহত করে। এসময় হামলাকারীরা দোকানে থাকা প্রায় লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় তাদের বাধা দিলে রুকেয়া (৩০)ও  রাহেলা বেগম(৪৫ )কে পিটিয়ে আহত করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।