শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে অস্ত্র ও বিপুল পরিমাণ মাদকদ্রব্য সহ গ্রেপ্তার-৪

স্টাফ রিপোর্টার : গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন বিভিন্ন এলাকায় গাজীপুর জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর ও.সি ফরহাদ হোসেনের নের্তৃত্বে সংগীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করা হয়। এ সময় শ্রীপুর থানাধীন মুলাইদ এলাকা থেকে একটি পিস্তল ও ১০০ পিচ ইয়াবাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্তণ অধিদপ্তর। আসামীরা হলেন, (১) নজরুল ইসলাম, পিতা: আব্বাস উদ্দিন সাং- মুলাদিয়া, শ্রীপুর, গাজীপুর, (২) জাহাঙ্গীর, পিতা- সাহাবুদ্দিন, সাং- দাউদকোনা, কাপাসিয়া, গাজীপুর।
এছাড়াও জয়দেবপুর থানাধীন বনগ্রাম হইতে ৩০০ লিটার চোলাই মদ ও ৪০০০ লিটার জাওয়াসহ আরও দুজন কে গ্রেপ্তার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আসামীরা- (১) সুশীল বর্মণ, পিতা- চন্দ্রা বর্মণ (২) রূপালী বর্মণ, স্বামী- সুশীল বর্মণ, সাং- হাতিয়াবর, জয়দেবপুর গাজীপুর। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ও.সি ফরহাদ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে এবং সকল প্রকার আনুষ্ঠানিকতা শেষে আসামীদের জেল হাজতে প্রেরণ করা হবে।