শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জে জাতীয় শিক্ষা সপ্তাহের আলোচনা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : ‘‘শিক্ষিত মা এক সুরভিত ফুল, প্রতিটি ঘর হবে এক একটি স্কুল’’ প্রতিপাদ্যে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষে গাজীপুরের কালীগঞ্জ উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বুধবার সকালে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে কালীগঞ্জের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে উপজেলার শহীদ ময়েজ উদ্দিন অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা শিক্ষা অফিসার মো. মাহ্বুবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ। উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোসা. জান্নাতুল ফেরদৌস ও মো. মনির হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুজ্জামান, সহকারী কমিশনার (ভূমি) ভাস্কর দেবনাথ বাপ্পি। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মৎস অফিসার মুহম্মদ দেলোয়ার হোসাইন, মাধ্যমিক শিক্ষা অফিসার নার্গিস সুলতানা, যুব উন্নয়ন অফিসার শেখ নওশের আলী, রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর তরিকুল ইসলাম সেগুন, মহিলা বিষয়ক অফিসার (ভারপ্রাপ্ত) শাহানাজ আক্তারসহ বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকগন।