শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে কাপাসিয়া ১ম স্থান

স্টাফ রিপোর্টার : শিক্ষিত মা এক সুরভিত ফুল প্রতিটি ঘর হবে এক একটি স্কুল স্লোগানে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৫ উপজেলা ও জেলা পর্যায়ে শিক্ষা উপকরণ ও মিনা মেলা গত ১৯ ও ২০ জানুয়ারি জয়দেবপুর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে কাপাসিয়া উপজেলা ১ম স্থান অর্জন করেছে।
মেলায় গাজীপুর জেলার কালিয়াকৈর, কালিগঞ্জ, কাপাসিয়া, শ্রীপুর, গাজীপুর সদর ও টঙ্গী থানা অংশগ্রহন করেছে। জেলা ও উপজেলা পর্যায় থেকে আগত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা মেলায় ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণিতে পাঠদানের জন্য হাতে তৈরী বিভিন্ন উপকরণ প্রদর্শন করেছে। 
মেলায় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক মো: আলমগীর, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মোফাজ্জল হোসেন, সহকারি জেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, মনিটরিং অফিসার রোকসানা বেগম, উপজেলা শিক্ষা অফিসার কাপাসিয়া শামীম আহমেদ, গাজীপুর সদর কামরুল হাসান, শ্রীপুরের হারুণ অর রশিদ, কালিগঞ্জ এর মাহবুবুর রহমান, কালিয়াকৈরের মো: ময়েজ উদ্দিন, টঙ্গী থানার মোসা: ফরিদা আকতার লুনা, সহকারি শিক্ষা অফিসার ছিদ্দিকুর রহমান, গোলাম রহমান, হরুন অর রশিদ, তাছলিমা , প্রধান শিক্ষক মনিরুজ্জামন, এমদাদুল হক আরমান, আশরাফুল আলম খান, ফেরদৌস আরা দিপু, জান্নাতুল ফেরদৌস প্রমূখ। অনুষ্ঠানে কাপাসিয়ার শিক্ষক পাপড়ী, মাহমুদুল, মিতালি, মলিনা,শাহানাজ, শারমিনজাব্বার, আজমল হুদা, মমতাজ উদ্দিন, ফিরোজ মিয়া, ওয়াহিদুজ্জামান ও রেজাউল করিম বিভিন্ন উপকরণ প্রদর্শন করে কাপাসিয়া উপজেলা ১ম স্থান অধিকার করেছে। এছাড়া ও গাজীপুর সদর ২য় ও টঙ্গী থানা ৩য় স্থান অধিকার  করেছে।