শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে সন্ত্রাসী হামলায় এক বৃদ্ধা নিহত ঃ আরেক বৃদ্ধা আহত ১

স্টাফ রিপোর্টার : গাজীপুরের দক্ষিণ বাউপাড়া এলাকার ফুলজান বিবি (৭৫) নামে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। তিনি মৃত মোসলেম উদ্দিনের স্ত্রী। বুধবার ভোররাত ৪টার দিকে দক্ষিণ বাউপাড়ার আতাউর মোল্লার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এসময় আহত হন কলমজানের আত্মীয় রহিমা খাতুন (৭০) নামের আরেক বৃদ্ধা। তাঁকে প্রথমে গাজীপুর সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হাসান জানান, বুধবার ভোরে সন্ত্রাসীরা ওই বাড়িতে আক্রমণ করে এবং এলাপাথারী কুপিয়ে এক বৃদ্ধাকে খুন করে এবং অপর মহিলাকে কুপিয়ে জখম করে। জয়দেবপুর থানার ওসি জানান, বিষয়টি ডাকাতি না পূর্ব শক্রতার জের ধরে ঘটেছে- তা তদন্ত করে দেখা হচ্ছে।