শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন

সভাপতি জুয়েনা, সম্পাদক কনিকা

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গতকাল রবিবার দলীয় কার্যালয়ের সামনে গাজীপু
কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেজবাহার বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূইয়া, যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র ঘোষ ও এবিএম তারিকুল ইসলাম, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আমির হামজাসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
রের কালীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। তুমলিয়া ইউপি সদস্য জুয়েনা আহমেদকে সভাপতি ও কনিকা রানী দাসকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হাজেরা বেগম, আমিনা আক্তার, সুফিয়া বেগম, সেলিনা বেগম, যুগ্ম সম্পাদক শর্মিলা রোজারিও, শিরিন আক্তার, সাংগঠনিক সম্পাদক জেসমিন বেগম।