শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

সভাপতি শাহ আলম, সম্পাদক তৌহিদ কালীগঞ্জ পৌর আওয়ামী ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কালীগঞ্জ পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখছেন
প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি।
কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : বিপুল উৎসাহ-উদ্দীপনা আর উৎসবমূখর পরিবেশে গাজীপুরের কালীগঞ্জ পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল রবিবার দলীয় কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।
পৌর ছাত্রলীগের সভাপতি মো. কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মোশারফ হোসেন। পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাজী হারুন-অর-রশিদ টিপু। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আশরাফী মেহেদী হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল গনি ভূইয়া, যুগ্ম সম্পাদক পরিমল চন্দ্র ঘোষ ও এবিএম তারিকুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আহমেদুল কবির, সাধারণ সম্পাদক শাহআলম দেওয়ান, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক এসএম রবিন হোসেন, পৌর যুবলীগের সভাপতি বাদল হোসেন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি লোকমান হোসেন পনির, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আমির হামজা প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
দ্বিতীয় অধিবেশনে শেখ মো. শাহ আলমকে সভাপতি এবং তৌহিদুল ইসলাম তৌহিদকে সাধারণ সম্পাদক করে পৌর ছাত্রলীগের কমিটি কঠন করা হয়।

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : বিপুল উৎসাহ-উদ্দীপনা আর উৎসবমূখর পরিবেশে গাজীপুরের কালীগঞ্জ পৌর ছাত্রলীগের বার্ষিক সম্মেলন গতকাল রবিবার দলীয় কার্যালয় চত্ত্বরে অনুষ্ঠিত হয়েছে।