শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

দালাল তৎপরতায় এলাকাবাসী অসহায়

কালীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণ মামলার আসামী

স্টাফ রিপোর্টার, কালিগঞ্জ : গাজীপুরের কালীগঞ্জে পাওনা টাকা চাইতে গিয়ে রমন চন্দ্র দাস নামে এক যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে মর্মে সংবাদ পাওয়া গেছে। দালাল কর্তৃক জমি বিক্রি করে টাকা না দিলে জেলে ঢুকানো হুমকি। মোটা অংকের উৎকোচের বিনিময়ে থানায় মিথ্যা র্ধষণ মামলা দায়ের।
সরেজমিনে জানা যায়, উপজেলার নাগরী ইউনিয়নের কোটর আটি গ্রামের কুমত চন্দ্র দাসের ছেলে রমন চন্দ্র দাস প্রতিবেশী যতিন্দ্র চন্দ্র দাসকে প্রায় ৪/৫ মাস পূর্বে পাঁচ হাজার টাকা ধার দেয়। উক্ত টাকা চাইতে গেলে এলাকার চিহিৃত ধর্ষণ মামলার আসামী দালাল শান্তি ও গোপাল চন্দ্র দাস পাওনা টাকা ফেরত না চাওয়া ও জমি বিক্রি করে তাদের পাঁচ লাখ টাকা চাঁদা দেওয়ার জন্য চাপ প্রয়োগ করতে থাকে। তাতে রমন চন্দ্র দাস রাজি না হওয়ায় মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে ঢুকিয়ে দেওয়ার হুমকি প্রদান করে। পরিশেষে গত ২২ ডিসেম্বর দালাল শান্তি ও গোপাল চন্দ্র দাসের যোগ সাজসে পাওনা টাকা চাওয়ার ১৮ দিন পর রমনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় ১২(১২)১৪ নং মিথ্যা ধর্ষণ মামলা দায়ের করা হয়।
রমন চন্দ্র দাসের পরিবার জানায়, এলাকার দালাল শান্তি ও গোপাল আমাদের বাড়ীতে এসে বলে আমার থানার সোর্স। থানা আমাদের কথামত চলে। আমাদের পাচঁ লাখ টাকা দিবি আমরা মামলা শেষ করে দিব। দাবিকৃত টাকা হাতে নাই বললে তারা বলে জমি বিক্রি করে পাঁচ লাখ টাকা দিবি তা না হলে জেলে ঢুকাই দিব।
এ বিষয়ে মামলার বাদী চন্ডী রানী দাস প্রতিবেদকে জানায়, গত ৯ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় নাবালিকা মেয়ে চৈতি রানী দাস (১২) টিওবলে হাতপা দুইতে গেলে রমন চন্দ্র দাস জোর পুর্বক টেনে হিচরে ঘড়ের ভিতর নিয়ে ধর্ষণ করে।
স্থানীয় বিপিন চন্দ্র দাস, সুবল চন্দ্র দাস, জহিরুল ইসলাম, সোহরাব হোসেন ও রফিকুল ইসলাম জানায় রমন চন্দ্র দাস একজন ভালো ছেলে। বিগত দিনে তার বিরুদ্ধে খারাপ কোন কিছু শুনি নাই। সম্প্রতি এলাকায় ধর্ষণের কোন ঘটনা ঘটেনি। তবে আমরা জানি রমন ও যতীন্দ্রের মাঝে টাকা পয়সা পাওনা নিয়ে বিরোধ চলছে। বিষয়টি ধামা চাপা দিতে তার বিরুদ্ধে মিথ্যা ধর্ষণ মামলা দেয়।
এ বিষয়ে ওসি (তদন্ত) নিতাই চন্দ্র সরকার জানান, আমরা বিষয়টি তদন্ত করেছি। সম্ববত তাদের মধ্যে আর্থিক কোন বিষয় নিয়ে ঘটনাটির সূত্রপাত হয়।