শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে প্রতিবন্ধী ভাইয়ের সম্পদ রক্ষা করতে গেলে ফুফুকে কুপিয়ে আহত করেছে ভাতিজা

স্টাফ রিপোর্টার : প্রতিবন্ধী ভাইয়ের সম্পদ রক্ষা করতে গেলে গাজীপুর মহানগরের ছোট দেওড়া (কাজী বাড়ী) এলাকায় গাজীপুর মহিলা পরিষদের অর্থ সম্পাদিকা জরিনা (৪৫) কে কুপিয়ে আহত করেছে। আশঙ্কা জনক অবস্থায় তাকে উদ্ধার করে এলাকাবাসি গাজীপুর সদর হাসপাতালে পাঠায়। তার মাথায়, পায়ে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারোলো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলা হয়েছে।
আহত জরিনা জানায়, তার ছোট ভাই মনির (৪০) (জন্ম সুত্রেই প্রতিবন্ধী) । সংসারের চাহিদা মিটাতে পৈত্রিক সুত্রে প্রাপ্ত তার জমিতে আমি পাঁচটি ঘর নির্মাণ করে দেই। ওই ভাড়ার টাকায় মাসহ তার ভরন পোষণের খরচ চলাতো। আমার মা মারা যাবার পর ওই টাকার প্রতি তারই ভাতিজা টুটুল তার স্ত্রী’র কু-দৃষ্টি পরে। কয়েক মাস ধরে ভাড়াটিয়াদের ভয়-ভিতি দেখিয়ে টুটুল ভাড়ার টাকা নিয়ে যায়। গত বুধবার সকালে ওই টাকা মনিরকে দিতে বলি। এ কারণে উত্তেজিত হয়ে টুটুল, তার মা ও স্ত্রী আমাকে মারধোর শুরু করে। একপর্যায়ে টুটুল ধারালো অস্ত্র দিয়ে আমার মাথায়,পায়ে এবং শরিরের বিভিন্ন স্থানে কুাপিয়ে জখম করে।