শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

টঙ্গীতে চাঁদা না পেয়ে বড় ভাইকে হত্যার হুমকি, থানায় মামলা, ছোট ভাই গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, টঙ্গী : টঙ্গীর পাগাড় পাঠান পাড়া এলাকায় ১০ লাখ টাকা চাঁদা দাবী করে না পেয়ে থানা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ কুদ্দুস পাঠানকে মারধর করাসহ হত্যার হুমকি দিয়েছে তারই ছোট ভাই আৎ রহিম পাঠান। এঘটনায় বড় ভাই থানায় মামলা করায় বৃহস্পতিবার ভোর রাতে টঙ্গী মডেল থানা পুলিশ মাদকসেবী ভাই আঃ রহিম পাঠানকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে। করেছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে টঙ্গী মডেল থানায় মাদকদ্রব্যের ব্যবসা পরিচালনা, সেবনসহ বিভিন্ন অপরাধে একাধিক অভিযোগ ও মামলা রয়েছে।
জানা যায়, গত ২০ জানুয়ারী বিকেলে মোঃ কুদ্দুস পাঠান তার বড় ভাই মৃত মান্নান পাঠানের নির্মাণাধীন অবকাঠামোর তদারকি করছিলেন। এ সময় ছোট ভাই মাদকদ্রব্য ব্যবসায়ী ও সেবনকারী আঃ রহিম পাঠান মাদক সেবন করে তার সহযোগী আনোয়ার, নাঈমসহ ১০/১২ জন রাম দা, হাতুরি, চাকু ও লাঠিসোটা নিয়ে তার উপর হামলা চালায় এবং নির্মিত বাউন্ডারি ওয়াল ভাংচুর করে নির্মাণ সামগ্রী লুটপাট করে নিয়ে যায়। এসময় হামলাকারীরা তাকে বেধরক মারধর করে রক্তাক্ত করে। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ১০ লাখ টাকা চাঁদা না দিয়ে বাউন্ডারি ওয়ালের কাজ করলে তাকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে হামলাকারীরা চলে যায়। এ ঘটনায় কুদ্দুস পাঠান বাদী হয়ে গত ২১ জানুয়ারী টঙ্গী থানায় একটি মামলা দায়ের করলে গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৩ টায় আঃ রহিম পাঠানকে গ্রেফতার করে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।
এলাকাবাসী জানায়, আঃ রহিম পাঠান তার পিতার নামে স্থাপিত মোহাম্মদ আলী পাঠান উচ্চ বিদ্যালয়ের গর্ভনিংবডির সভাপতি হওয়ার সুবাদে দীর্ঘদিন যাবৎ স্কুলে বসে মাদক সেবনসহ বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছিলো। তাকে গ্রেফতারের খবওে এলাকায় স্বস্তি ফিরে এসেছে।