শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে প্রাইভেট কার ও পিক-আপে আগুন ঃ ৩ সন্ত্রাসী গ্রেফতার

স্টাফ রিপোর্টার : বিএনপিসহ ২০ দলের হরতাল আর অবরোধের সমর্থনে বুধবার চোরাগোপ্তা হামলা করে গাজীপুরে একটি পিকআপ ও প্রাইভেটকারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গত ২৪ ঘণ্টায় সারা জেলায় পুলিশের অভিযানে আটক হয়েছে তিন সন্ত্রাসী।
সূত্রে জানা যায়, বুধবার সকাল সাড়ে ১০টার দিকে গাজীপুর মহানগরের হাড়িনাল এলাকায় একটি প্রাইভেটকারে আগুন দেয় অবরোধ সমর্থকরা। এ সময় বেশ কিছু গাড়িতে ইট-পাটকেলও নিক্ষেপ করে তারা। প্রাইভেটকারটি জয়দেবপুর-আমতলি আঞ্চলিক সড়কের হাড়িনাল উত্তর পাড়া এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত গাড়িটির গতিরোধ করে আগুন দেয়। এ সময় গাড়ির মালিক সানাউল্লাহ ভয়ে পালিয়ে যান।
সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় ঢাকা-গাজীপুর রোডে একটি পিকআপে পেট্রোল ঢেলে আগুন দেয় অবরোধকারীরা। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ৮টার দিকে গাজীপুর মহানগরের চান্দনা এলাকায় ঢাকা-গাজীপুর রোডে বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের সামনে একটি চলমান পিকআপে (ঢাকা মেট্রো ঠ-১১-২৪৩৯) পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় অবরোধকারীরা। এ সময় পিকআপের চালক গাড়ি থামিয়ে দৌড়ে পালিয়ে যায়। আগুনে গাড়ির বেশ কিছু অংশ পুড়ে যায়। সংবাদ পেয়ে গাজীপুর ফায়ার সার্ভিস আগুন নিভিয়ে ফেলে।
গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক (ডিএডি) আক্তারুজ্জামান লিটন অগ্নিসংযোগের বিষয় দু’টি নিশ্চিত করেছেন।
গাজীপুর জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক (ডিআই-১) সিরাজুল ইসলাম  সারা জেলা থেকে নাশকতার অভিযোগে ৩ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।