শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

গাজীপুরে বাবা-মেয়ে খুন

দুর্বৃত্তদের হামলায় গাজীপুরে নিজ ঘরে বাবা ও মেয়ে হত্যার
বিচারের দাবিতে মানববন্ধন ও মৌনমিছিল করেছে শিক্ষার্থীরা
স্টাফ রিপোর্টার : প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দুর্বৃত্তদের হামলায় গাজীপুরে নিজ ঘরে বাবা ও মেয়ে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও মৌনমিছিল করেছে শিক্ষার্থীরা। এ সময় ২৪ ঘণ্টার মধ্যে আসামিদের গ্রেফতারের দাবি জানানো হয়। পোড়াবাড়ি থেকে নগপাড়া পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উভয়পাশে দাঁড়িয়ে মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত মানববন্ধন করেন স্থানীয় কয়েকটি স্কুলের শিক্ষার্থীরা। এ সময় এলাকাবাসীও তাদের সঙ্গে যোগ দেন। পোড়াবাড়ি বাসস্ট্যান্ডে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কও অবরোধ করে রাখা হয়।
পোড়াবাড়ি শাহ সুফি ফসিউদ্দিন স্কুলের প্রধান শিক্ষক সানাউল্লাহ সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মসূচিতে বক্তব্য দেন কাউন্সিলর অ্যাডভোকেট আঞ্জুমান আরা বেগম, খালেক আকন্দ, সিরাজ উদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, গাজীপুর মহানগরের উত্তর সালনায় গত বৃহস্পতিবার প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় রাতে ঘরে ঢুকে নবম শে্িরণর ছাত্রী আঁখি আক্তারকে (১৫) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় তার বাবা সাইফুল ইসলামকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই দিন সকাল ১১টার দিকে তিনিও মারা যান। এদিকে মঙ্গলবার ভোরে আঁখির দাদা আলাউদ্দিন (৭৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।