শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরে নৈশ প্রহরীকে বেঁধে চাল লুট

স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগরীর বোর্ডবাজার এলাকায় দোকানের তালা ভেঙে ৩৫০ বস্তা চাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার গভীর রাতে বোর্ডবাজারের ভাই ভাই রাইস স্টোর থেকে চাল লুটের এ ঘটনা ঘটে।
দোকান মালিক ইদ্রিস আলী জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে ১৫/২০ জন দুর্বৃত্ত বোর্ডবাজারের কালিগাছতলা এলাকায় আলী আকবর সুপার মার্কেটে ঢোকে। এ সময় মার্কেটের নৈশ প্রহরী মাসুদ মিয়া তাদের দেখে সামনে এগিয়ে যায় এবং তাদের পরিচয় জানতে চায়। এসময় তারা তাকে মারধর করে এবং হাত-পা বেঁধে মুখে স্কচটেপ আটকিয়ে মার্কেটের পেছনে ফেলে রাখে। পরে তারা আমার রাইস স্টোরের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে ৫০ কেজি ওজনের ৩৫০ বস্তা চাল ট্রাকে তুলে নিয়ে যায়। ভোর সাড়ে ৪টার দিকে স্থানীয় কাঁচামাল ব্যবসায়ী  সুবল নৈশ প্রহরী মাসুদকে মার্কেটের পেছনে পড়ে থাকতে দেখে তার বাঁধন খুলে দেয় এবং আমার ছেলেকে চাল লুটের ঘটনা জানায়। পরে দোকানে এসে সাটার খোলা পাই। লুটেরা দোকান থেকে ৫০ কেজি ওজনের ৩৫০ বস্তা চাল নিয়ে গেছে যার আনুমানিক মূল্য প্রায় ৭ লাখ ৭৫ হাজার টাকা।
জয়দেবপুর থানার ওসি রেজাউল হাসান রেজা জানান, দোকান মালিক মোঃ ইদ্রিস আলী বুধবার দুপুরে এ ব্যাপারে লিখিত অভিযোগ করেছেন।