শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

গাজীপুরের যত্র তত্র অবাধে বিক্রি হচ্ছে ভেজাল সেক্সের ঔষধ

দেখার কেউ নেই ॥ প্রশাসন নীরব ঃ পর্ব- ১
স্টাফ রিপোর্টার : গাজীপুর মহানগর এলাকাসহ যত্র তত্র অবাধে বিক্রি হচ্ছে ভেজাল সেক্সের ঔধধ। তা দেখার কেউ নেই। ফলে আবোল-তাবোল ওই সব ঔষধ সেবন করে প্রতারিত এবং নিঃশেষ হয়ে যাচ্ছে এক শ্রেণীর মানুষ। কাজেই মানহীন ওই সকল ভেজাল সেক্সের ঔষধ বিক্রি বন্ধ করা জরুরী বলে মনে করেন সচেতন সমাজ।
সরেজমিনে গাজীপুর চান্দনা চৌরাস্তা ঈদগাহ মাঠে গেলে দেখা যায়, নামধারী কিছু কবিরাজ খালি চৌকির উপর নানা ভূয়া কোম্পানীর ভেজাল ঔষধের পসরা বসিয়ে মজমা জমিয়ে নির্বিঘেœ বিক্রি করছে সেক্সের ঔষধ। যা খেয়ে সাধারণ মানুষ অকালে হারাচ্ছে তাদের যৌন শক্তি। কিছু কিছু পাতি মাস্তান, পাতি ও নামধারী সাংবাদিক ওদের নিকট থেকে মাসিক ভিত্তিক মাসোহারা নিয়ে ওদের ওই অনৈতিক ঔষধ বিক্রিতে সহযোগিতা করে।
সম্প্রতি ওই সকল ঔষধ বিক্রেতাদের প্রশ্ন করলে জানাযায়, অনেকেই লেখা পড়া জানেনা। তার পরেও তারা পাইকারী দরে ব্রোকারদের মাধ্যমে ওই সকল নামধারী কোম্পানীর মানহীন ঔষধ সংগ্রহ করে অধিক মুনাফায় খোলা মার্কেটে বিক্রি করে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ভূক্তভোগী এ প্রতিবেদককে জানান- সে হকারদের নিকট থেকে সেক্সের ঔষধ ক্রয় করে খেয়ে এখন আরো কঠিন সমস্যায় রয়েছেন। যার মাসুল সাংসারিক জীবনে তাকে গুনতে হচ্ছে। তিনি বলেন- চটকদার কথা-বার্তা শুনে কেউ যেন তার মতো ভূল না করেন। পাশাপাশি তিনি ওদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের নিকট অনুরোধ রাখেন। গাজীপুর শহরের জয়দেবপুর বাজার রেল গেইট এলাকাতেও ওই রকম ভূয়া ঔষধ বিক্রির ব্যবসা রয়েছে।