শিরোনাম

সাংবাদিকতার পরিচয়ে চৌরাস্তায় একটি চক্র নানা অপরাধে সক্রিয় : নেতৃত্বে শামীম ও হালিম ক্লিনিকের গেইটে তালা লাগিয়ে পালিয়েছে কর্তৃপক্ষ টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ বৃক্ষরোপন, নামাজের ঘর ও কমনরুম উদ্বোধন গাজীপুরে একজনের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড উন্মোচিত হয়নি কালীগঞ্জে সাবেক এমপি পুত্র হত্যা রহস্য গাজীপুরে পুত্র হত্যার পর বাবার আত্মহত্যা তাজউদ্দীন পুত্র সোহেল তাজের মনের শক্তি অনেক

কালিয়াকৈরে ২০টি গাড়ি ভাংচুর, আহত-১৫

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : বিএনপির নেতৃত্বাধিন ২০দলীয় অবরোধ চলাকালিন মঙ্গলবার বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমানের নেতৃত্বে কালিয়াকৈর বাজার এলাকা থেকে একটি মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে কালিয়াকৈর বাসস্ট্যান্ড এলাকায় আসার আগেই পুলিশী বাধার মুখে পরে ছত্রভঙ্গ হয়ে যায়।
অপর দিকে উপজেলার চন্দ্রা-ত্রিমোড় এলাকায় সোমবার রাতে আতর্কিত হামলা চালিয়ে ইজতেমা ফেরত মুসুল্লিদের বহনকারী  ৫-৬টি বাসসহ প্রায় ২০টি যানবাহন ভাংচুর করেছে দূর্বৃত্তরা। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা-ত্রিমোড় এলাকায় বিশ্ব ইজতেমা থেকে সিরাজগঞ্জগামী ৫-৬টি বাস থামিয়ে মুসুল্লিরা মসজিদে যায়। এ সময় মুখোশ পড়া ২৫-২৬ জনের একদল দূর্বৃত্ত লাঠিশোটা ও ইটপাটকেল নিয়ে যানবাহনে হামলা ও ভাংচুর চালায়। এতে মুসুল্লিদের বহন করা গাড়িসহ কমপক্ষে ২০টি যানবাহন ভাংচুর করে। এঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ ঘটনাস্থলে আসার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।
কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, বেশ কিছু যানবাহন ভাংচুর করেছে। ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি।